প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 প্রাইম ব্যাংক লিমিটড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-Prime Bank Job Circular 2023

 

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাইম ব্যাংক লিমিটেড। প্রাইম ব্যাংক লিমিটেডকর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ২০ অক্টোবর ২০২৩ ইং তারিখে কর্তৃপক্ষ কর্তৃক দৈনিক প্রথম আলো পত্রিকায় প্রকাশিত হয়েছে।

আপনারা যারা বেসরকারি ব্যাংকে চাকুরির করার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির বিস্তারিত দেখে আবেদন করতে পারেন। ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড বিভিন্ন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

 

বাংলাদেশের অন্যান্য বেসরকারি ব্যাংকের মধ্যে প্রাইম ব্যাংক লিমিটেড ব্যাংকটি অন্যতম। আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি বেসরকারি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের পাশাপাশি বিভিন্ন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আমরা আজকে প্রাইম ব্যাংক লিমিটেডনিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

 

প্রাইম ব্যাংক লিমিটেড  

 

প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে আবেদন করার মাধ্যম এবং আবেদন করার শুরুর তারিখ আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

 

প্রাইম ব্যাংক লিমিটেডনিয়োগ বিজ্ঞপ্তির সংক্ষিপ্ত তথ্যঃ-

 

ব্যাংকের নামঃ                প্রাইম ব্যাংক লিমিটেড

চাকরির ধরনঃ               বেসরকারি চাকরি

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখঃ    ১৯ অক্টোবর ২০২৩

পদ সংখ্যাঃ                   অফিশিয়াল নোটিশে দেখুন

আবেদন করার মাধ্যমঃ      অনলাইনে

বয়সসীমাঃ                    নিচের ছবিতে দেখুন

প্রকাশ সূত্রঃ                  বিডি জবস

আবেদনের শুরুর তারিখঃ   শুরু হয়েছে

আবেদনের শেষ তারিখঃ     ৩১ অক্টোবর ২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট      www.dutchbanglabank.com

 

DBBL Job Circular 2023 In Image file.

 


 

প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

আমাদের এই ওয়েবসাইটে প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি বেসরকারি, এনজিও, আইএনজিও সহ বিভিন্ন  চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলোও দেখতে পারেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন