বিনা অভিজ্ঞতায় সাউথইস্ট ব্যাংকে চাকরি, বেতন ৫৫,০০০ টাকা

  


নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সাইথইস্ট ব্যাংক সাইথইস্ট ব্যাংক কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সাইথইস্ট ব্যাংক ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে দুটি পদে লোকবল নিয়োগ দেওয়া হবে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে সাউথইস্ট ব্যাংকের চাকরিটি অন্যতম। সাউথইস্ট ব্যাংক লিঃ চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। সাউথইস্ট ব্যাংক লিমিটেড বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

 

সাইথইস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে আবেদন করার মাধ্যম এবং আবেদন করার শুরুর তারিখ আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

 

নিয়োগ বিজ্ঞপ্তির সংক্ষিপ্ত তথ্যঃ-

 

প্রতিষ্ঠানের নামঃ সাউথইস্ট ব্যাংক লিমিটেড

চাকরির ধরনঃ বেসরকারি চাকরি

প্রকাশের তারিখঃ উল্লেখ নেই

পদ ও লোকবলঃ ২টি ও নির্ধারিত নয়

আবেদন করার মাধ্যমঃ অনলাইন

আবেদন শুরুর তারিখঃ চলমান

আবেদনের শেষ তারিখঃ ২০ নভেম্বর ২০২৩

অফিশিয়াল ওয়েবসাইটঃ https://www.southeastbank.com.bd/

আবেদন করার লিংকঃ অফিশিয়াল নোটিশের নিচে

 

 

নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্যঃ-

 

বাংলাদেশের সকল সরকারি বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে সাউথইস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি সাউথইস্ট ব্যাংক চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। সাউথইস্ট ব্যাংক লিঃ চাকরির বিজ্ঞপ্তি উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

 

পদের নাম: প্রবেশনারি অফিসার

পদসংখ্যা: অনির্দিষ্ট

শিক্ষাগত যোগ্যতা: বিবিএ, অর্থনীতি, গণিত, পরিসংখ্যান, ইংরেজি, আন্তর্জাতিক সম্পর্ক, আইন লোকপ্রশাসন বিষয়ে অবশ্যই স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্নাতক স্নাতকোত্তরে সিজিপিএ -এর স্কেলে কমপক্ষে সিজিপিএ .২৫ থাকতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই।

 

বয়স: সর্বোচ্চ ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য সর্বোচ্চ ৩২ বছর।

 

বেতন: নির্বাচিত প্রার্থীদের দুই বছর শিক্ষানবিশ হিসেবে থাকতে হবে। এর মধ্যে প্রথম বছরে বেতন ৫৫,০০০ টাকা এবং দ্বিতীয় বছরে বেতন ৬০,০০০ টাকা। সফলতার সঙ্গে শিক্ষানবিশকাল শেষে সিনিয়র অফিসার হিসেবে পদোন্নতি হবে এবং বেতন হবে ৭৫,০০০ টাকা।

 

 

Southeast Bank Job Circular Image file.

 

 


 

আমাদের এই ওয়েবসাইটে সাউথইস্ট নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি বেসরকারি, এনজিও, আইএনজিও সহ বিভিন্ন  চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলোও দেখতে পারেন।  

 

 

সাউথইস্ট ব্যাংক  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

যেভাবে আবেদনঃ আগ্রহী প্রার্থীদের সাউথইস্ট ব্যাংকের ক্যারিয়ার-সংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে অ্যাপ্লাই নাউ অপশনে ক্লিক করে আবেদন করতে হবে।

 

আবেদনের শেষ সময়: ২০ নভেম্বর ২০২৩।


ইতিমধ্যে আমরা আপনাদের সামনে সাউথইস্ট ব্যাংকের যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তার সমস্ত তথ্য আপনাদের সামনে উপস্থাপন করেছি। আপনি যদি মনে করেন যে উক্ত দুইটি পদের কোন একটিতে আপনার ক্যারিয়ার সাজাতে চান তাহলে দেরি না করে এখনই আবেদন করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন